Wellcome to National Portal
ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st মার্চ ২০২৩

২১ মার্চ ২০২৩ রাঙ্গামাটিতে পার্বত্য অঞ্চলের নারী-উদ্যোক্তা উন্নয়নে এসএমই ফাউন্ডেশন এবং ব্র‍্যাক ব্যাংকের উদ্যোগে বিশেষ কর্মসূচির যাত্রা শুরু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান।


প্রকাশন তারিখ : 2023-03-21
২১ মার্চ ২০২৩ রাঙ্গামাটিতে পার্বত্য অঞ্চলের নারী-উদ্যোক্তা উন্নয়নে এসএমই ফাউন্ডেশন এবং ব্র্যাক ব্যাংকের উদ্যোগে বিশেষ কর্মসূচির যাত্রা শুরু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান।
ফাউন্ডেশনের নারী-উদ্যোক্তা উন্নয়ন উইং-এর তত্ত্বাবধানে আয়োজিত এবং ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সেলিম আর এফ হুসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমান, ফাউন্ডেশনের পরিচালক এবং চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি জনাব মনোয়ারা হাকিম আলী, রাঙ্গামাটি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মারুফ আহমেদ ও ব্র্যাক ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল মোমেন।
পার্বত্য চট্টগ্রামের নারী-উদ্যোক্তা উন্নয়নে বিশেষ অবদানের জন্য অনুষ্ঠানে জনাব মঞ্জুলিকা চাকমা-কে সম্মাননা প্রদান করা হয়।
কর্মসূচির ওয়ার্কিং সেশনে পার্বত্য অঞ্চলের নারী-উদ্যোক্তা উন্নয়ন এসএমই ফাউন্ডেশনের কার্যক্রম এবং ভবিষ্যত কর্মসূচি সম্পর্কে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক জনাব মুহাম্মাদ মাসুদুর রহমান। পার্বত্য অঞ্চলের নারী-উদ্যোক্তাদের আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ে বক্তব্য রাখেন ব্র্যাক ব্যাংকের নারী-উদ্যোক্তা ব্যাংকিং ইউনিটের প্রধান জনাব খাদিজা মরিয়ম। অনুষ্ঠানে ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক জনাব রাহুল বড়ুয়া ও উপব্যবস্থাপক জনাব মো. নাজমুল ইসলাম এবং পার্বত্য অঞ্চলের বিভিন্ন নৃগোষ্ঠি ও জাতিসত্তার প্রায় ১৫০জন নারী-উদ্যোক্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।