Wellcome to National Portal
ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st মে ২০২২

এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সহযোগিতায় ৩০ মে ২০২২ এ চট্টগ্রামে উদ্যোক্তাদের জন্য “ডিজিটাল ব্যবসার উদ্যোগ ও ব্যবসা ডিজিটালকরণ” শীর্ষক দিনব্যাপী ওয়ার্কসপ আয়োজন করা হয়।


প্রকাশন তারিখ : 2022-05-30

এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সহযোগিতায় ৩০ মে ২০২২ এ চট্টগ্রামে উদ্যোক্তাদের জন্য “ডিজিটাল ব্যবসার উদ্যোগ ও ব্যবসা ডিজিটালকরণ” শীর্ষক দিনব্যাপী ওয়ার্কসপ আয়োজন করা হয়। ওয়ার্কসপে চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব আবিদ মোস্তাফা প্রধান অতিথি হিসেবে, বিশেষ অতিথি হিসেবে পরিচালক জনাব লুৎমিলা ফরিদ ও জনাব নুজহাত নূয়েরী কৃষ্টি উপস্থিত ছিলেন এবং  মূলপ্রবন্ধ উপস্থাপনা করেন জনাব এএসএম সামজিদুল ইসলাম সিনিয়র প্রজেক্ট ম্যানেজার, নগদ লিমিটেড। ওয়ার্কসপে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান।
ওয়ার্কসপে বিভিন্ন খাতে আনুমানিক ৭০ জন উদ্যোক্তা অংশগ্রহন করেন। উদ্যোক্তাদের ডিজিটাল ব্যবসা সম্পর্কে বিস্তারিত ধারনা প্রদান করা যা ব্যবসা পরিচালনায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে।