Wellcome to National Portal
ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd জুন ২০২০

এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন মরহুম কে এম হাবিব উল্লাহ এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এসএমই ফাউন্ডেশনের কার্যালয়ে ও ডিজিটাল মাধ্যমে একযোগে দোয়া মাহফিল অনুষ্ঠান।


প্রকাশন তারিখ : 2020-06-22

এসএমই ফাউন্ডেশন-এর চেয়ারপার্সন জনাব কে এম হাবিব উল্লাহ’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল। এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন জনাব কে এম হাবিব'র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল আয়োজন করেছে এমএমই ফাউন্ডেশন। ২২ জুন ২০২০ সোমবার ফাউন্ডেশন কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। যেসব কর্মকর্তা-কর্মচারী বাসায় বসে অফিস করছেন, তারা অনলাইনে দোয়া ও মুনাজাতে অংশগ্রহণ করেন। মুনাজাত পরিচালনা করেন মাওলানা শহিদুল ইসলাম। মুনাজাতে চেয়ারপার্সন মহোদয়ের আত্মার মাগফিরাত এবং জান্নাতে তাঁর জন্য সর্বোচ্চ স্থান কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

গত ১৭ জুন ২০২০, বুধবার রাত ২টা ৩০ মিনিটে ভারতের কোলকাতার একটি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন জনাব কে এম হাবিব উল্লাহ। ১৯ জুন ২০২০ শুক্রবার, সকাল ৮টায় জানাজা শেষে পরিবারের ইচ্ছা অনুযায়ী নিজ গ্রাম গাজীপুর জেলার কাপাসিয়ার পাবুরে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। জনাব কে এম হাবিব উল্লাহ বিসিএস প্রশাসন ক্যাডারের ১৯৭৭ ব্যাচের কর্মকর্তা ছিলেন। গত ২১ মে ২০১৪ সালে তিনি এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সনের দায়িত্ব গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।