Wellcome to National Portal
ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ জুন ২০২৩

২৪ মে ২০২৩ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহীর গ্রান্ড রিভারভিউ হোটেলে রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2023-05-24
২৪ মে ২০২৩ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহীর গ্রান্ড রিভারভিউ হোটেলে রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন জনাব অধ্যাপক ড. মাসুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের সভাপতি শাহীন আকতার রেণী, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মাসুদুর রহমান রিংকু, রাজশাহী উইমেন চেম্বার অব কমার্সের সভাপতি জনাব রোজেটি নাজনীন, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব) রাজশাহী এর সভাপতি জনাব শফিকুল ইসলাম, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতি, ওয়েব, বিডব্লিউসিসিআই, এবং রাজশাহী বিভাগের অন্তর্ভুক্ত বিভিন্ন জেলা চেম্বার, উইমেন চেম্বার এবং নাসিব এর প্রতিনিধিগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক জনাব নাজিম হাসান সাত্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজশাহী বিভাগের উপস্থিত উদ্যোক্তাগণ তাদের মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করেন। সভায় রাজশাহী বিভাগে এসএমই খাতের সম্ভাবনা, প্রতিবন্ধকতা ও করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। সভায় এসএমই খাতের উন্নয়নে সকল অংশীজনের অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করা হয়।