Wellcome to National Portal
ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd জুলাই ২০২৩

২০ জুলাই ২০২৩ 'বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সিএমএসএমই নারী-উদ্যোক্তা লোন স্কিম সম্পর্কিত তথ্য নারী-উদ্যোক্তাদের মধ্যে প্রচার ও অবহিতকরণ' ওয়েবিনার আয়োজন।


প্রকাশন তারিখ : 2023-07-20
২০ জুলাই ২০২৩ 'বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সিএমএসএমই নারী-উদ্যোক্তা লোন স্কিম সম্পর্কিত তথ্য নারী-উদ্যোক্তাদের মধ্যে প্রচার ও অবহিতকরণ' ওয়েবিনার আয়োজন।
বাংলাদেশে নারী-উদ্যোক্তা সৃষ্টি ও তাঁদের উন্নয়নের পথ সুগম করার লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন এবং দি এশিয়া ফাউন্ডেশন যৌথভাবে 'Expanding Economic Opportunities for Women Entrepreneurs in Bangladesh: One-Stop Business Advisory Services Platform' কর্মসূচি বাস্তবায়ন করছে। কর্মসূচির আওতায় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের বিদ্যমান সিএমএসএমই নারী উদ্যোক্তা লোন স্কিম বিষয়ক তথ্য সংগ্রহ করা হয়। সংগৃহীত বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সিএমএসএমই নারী-উদ্যোক্তা লোন স্কিম সম্পর্কিত তথ্য নারী-উদ্যোক্তাদের মধ্যে প্রচার ও অবহিতকরণ বিষয়ে দু'টি ওয়েবিনার ২০ জুলাই ২০২৩ বৃহস্পতিবার, সকাল ১১:০০ টায় এবং বিকাল ০৩:০০ টায় অনলাইনে অনুষ্ঠিত হয়। ওয়েবিনার দু'টিতে যুক্ত ছিলেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচারক ড. মো. মফিজুর রহমান, এসএমই ফাউন্ডেশনের পরিচালক এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি'র সভাপতি ড. মনোয়ারা হাকিম আলী, এসএমই ফাউন্ডেশনের উপব্যবস্থাপনা পরিচালক জনাব সালাহ উদ্দিন মাহমুদ, বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস ডিপার্টমেন্ট-এর পরিচালক জনাব মোহাম্মদ আশিকুর রহমান, এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক জনাব ফারজানা খান, সহকারী মহাব্যবস্থাপক জনাব মুহাম্মদ মাসুদুর রহমান, ব্যবস্থাপক সৈয়দা সুলতানা ইয়াসমিন, দি এশিয়া ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার জনাব ইজলাল মঈন হোসেন।
ওয়েবিনারে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, চেম্বার ও অ্যাসোসিয়েশনের সভাপতি ও প্রতিনিধিবৃন্দ, নারী-উদ্যোক্তাবৃন্দসহ প্রায় ১২০জন অংশগ্রহণকারী যুক্ত ছিলেন।