ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমইএফ) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ জানুয়ারি ২০২১

১৬-১৭ জানুয়ারি ২০২১ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও এশীয় উন্নয়ন ব্যাংকের আর্থিক সহায়তায় এসএমইডিপি-২ প্রকল্পের আওতায় এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে National Country Strategy for Incubation Facilities in Bangladesh’ বিষয়ক কৌশলপত্রের ওপর ভ্যালিডেশন কর্মশালা আয়োজন।


প্রকাশন তারিখ : 2021-01-16

১৬-১৭ জানুয়ারি ২০২১ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও এশীয় উন্নয়ন ব্যাংকের আর্থিক সহায়তায় এসএমইডিপি-২ প্রকল্পের আওতায় এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে  National Country Strategy for Incubation Facilities in Bangladesh’ বিষয়ক কৌশলপত্রের ওপর ভ্যালিডেশন কর্মশালা আয়োজন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) এর আর্থিক সহায়তায় Second Small and Medium Sized Enterprise Development Project (SMEDP-2) শীর্ষক প্রকল্প বাংলাদেশ ব্যাংক এবং এসএমই ফাউন্ডেশন যৌথভাবে বাস্তবায়ন করছে। প্রকল্পের কারিগরি সহায়তার আওতায় নতুন উদ্যোক্তা সৃষ্টি এবং উন্নয়নের লক্ষ্যে বিজনেস ইনকিউবেশন সেন্টার স্থাপন এবং ব্যবস্থাপনা বিষয়ে একটি খসড়া কৌশলপত্র প্রস্তুত করা হয়েছে। উক্ত খসড়া কৌশলপত্র চূড়ান্তকরণের লক্ষ্যে ১৬-১৭ জানুয়ারি ২০২১ দুইদিনের ভ্যালিডেশন কর্মশালা আয়োজন করে এসএমই ফাউন্ডেশন।

 ১৬ জানুয়ারি ২০২১ শনিবার সকাল ১১টায় ভ্যালিডেশন কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  জনাব কামাল আহমেদ মজুমদার এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, শিল্প মন্ত্রনালয়। বিশেষ অতিথি ছিলেন জনাব কে এম আলী আজম, সচিব, শিল্প মন্ত্রণালয় এবং জনাব অরিজিৎ চৌধুরী, অতিরিক্ত সচিব, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্মশালায় । ড. মো: মাসুদুর রহমান, চেয়ারপার্সন, এসএমই ফাউন্ডেশন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। এসএমই সংশ্লিষ্ট উদ্যোক্তা, সেক্টরহোল্ডার, গবেষক এবং মিডিয়া প্রতিনিধিবৃন্দ কর্মশালায় অংশগ্রহণ করেন।


Share with :

Facebook Facebook